শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সুন্দরগঞ্জে নৌকার প্রার্থীর মোটরসাইকেল শোডাউন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  ২৮ নভেম্বর ২০২৩, ১৭:৪৫

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে নৌকার প্রার্থী মিসেস আফরুজা বারী মোটরসাইকেলে শোডাউন করেছে।

মঙ্গলবার সকাল ১১ টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার সীমান্তবর্তী দেবি চৌধুরানী ডিগ্রী কলেজ মাঠ থেকে এ শোভাযাত্রা বের করা হয়। এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর ও সড়ক পথে দেবি চৌধুরানি ডিগ্রী কলেজে আসেন তিনি। এসময় নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে শোডাউন দিয়ে পৌরশহরের আসে এবং বঙ্গবন্ধু ম্যুরাল চত্ত্বর ও উপজেলা পরিষদে অবস্থিত বঙ্গবন্ধুর প্রকৃতিতে পৃথক পৃথকভাবে পুষ্পমাল্য অর্পণ করেন মিসেস আফরুজা বারী।

এরপর শোডাউন করে চন্ডিপুর ইউনিয়নের ফারাজিপাডায় সাবেক সংসদ সদস্য মরহুম গোলাম মোস্তফা আহমেদের কবর যিয়ারত করেন তিনি। শেষে সর্বানন্দ ইউনিয়নের নিজ বাড়িতে এসে তাঁর ছোটভাই ও সাবেক সংসদ সদস্য মরহুম মঞ্জুরুল ইসলাম লিটনের কবর যিয়ারত করে শোভাযাত্রার কার্যক্রম সমাপ্ত করেন তিনি।

এসময় মিসেস বারী স্বামী আলহাজ্ব মো. আব্দুল্লাহেল বারী, উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আশরাফুল আলম সরকার লেবু, সহ-সভাপতি সফিউল ইসলাম আলম, সাজেদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, গোলাম কবির মুকুল, রেজাউল আলম সরকার রেজা, সাংগঠনিক হাফিজা বেগম কাকলী, দপ্তর সম্পাদক মঞ্জুরুল ইসলাম প্রামাণিক বকুল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান লিটু, শ্রমিক লীগের সভাপতি গনেশ শীল, কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাছুদ প্রামাণিক, সহ-সভাপতি মাহমুদুর রহমান মিলন, তাঁতী লীগের সভাপতি ইউনুস আলী সরকার, মহিলা যুবলীগের সভাপতি আল্পনা গোষ্মামী, ছাত্রলীগ নেতা রতন মিয়া, আরিফুল ইসলাম প্রমূখ। এতে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে