সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিএনপি জনগণের ভোটের অধিকার হরণ করতে চায়: সাটুরিয়ায় স্বাস্থ্যমন্ত্রী

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২১ ডিসেম্বর ২০২৩, ১৬:৪৯

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, বিএনপি শুধু ধ্বংসের রাজনীতি করে। তারা মানুষের ভোটের অধিকার হরণ করতে চায়। তারা আগুন নিয়ে খেলে। আগুন দিয়ে যানবাহন, প্রতিষ্ঠান ও মানুষের ক্ষতি করে। তারা গ্রেন্ডে হামলা করে।

বৃহস্পতিবার মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়নের হাজিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বাদশ সংসদ নির্বাচনের পথ সভায় প্রধান অতিথির বক্তেব্য তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ শিল্প প্রতিষ্ঠান গড়ে, বিএনপি ক্ষমতায় এলে ধ্বংস করে। এই বালিয়াটি বাজার আমার পিতা কর্নেল মালেক তৈরি করে দিয়েছিল। আর বিএনপি সেটা ভেঙ্গে দিয়েছিল।

তিনি বলেন, করোনার সময় বিএনপি কোথায় ছিল। কোন সাহায্য করেছে, মানুষের হাতে কিছু দিছে? আমরা বিনা মূল্য করোনা ভ্যাকসিন দিয়েছি।

বিএনপি খুনের রাজানীতি করে আবার ক্ষমতায় আসতে চায়। তারা এখনও নির্বাচন বানচাল করতে চায়। কিন্তু আপনারা আগামী নির্বাচনে দলে দলে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন। যে এলাকা যত বেশী ভোট দিবে, সেই এলাকায় তত বেশী উন্নয়ন করা হবে বলেও তিনি ঘোষনা দেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বিএনপি কে উদ্দেশ্যে করে আরো বলেন, বিএনপি এখনও ভোটের বিরোধীতা করছে।

এছাড়া সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের সদস্য মো. রুহুল আমিন, বালিয়াটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর সোহেল আহমেদ চৌধুরী বক্তব্য রাখেন।

এ পথসভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ ও সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে