সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ডা: স্টিফেন চৌধুরীর ৮ম মৃত্যুবার্ষিকীতে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের শ্রদ্ধা

রাজস্থলী/কাপ্তাই প্রতিনিধি
  ২৩ ডিসেম্বর ২০২৩, ১৩:০৫

রাঙামাটির কাপ্তাই চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের সাবেক পরিচালক প্রয়াত ডা: মং স্টিফেন চৌধুরীর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে হাসপাতালের পরিচালকের বাসভবন চত্বরে তাঁর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ এবং বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ৮টায় চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পক্ষে হাসপাতালের পরিচালক ডা: প্রবীর খিয়াং এর নেতৃত্বে এসময় হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা, স্টাফ এবং নার্সরা প্রয়াত পরিচালক ডা: মং স্টিফেন চৌধুরীর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। হাসপাতালের প্রোগাম ম্যানেজার শিমসোন চাকমার সঞ্চালনায় এসময় বাইবেল পাঠ ও প্রার্থনা সভা পরিচালনা করেন পরিচালক ডা: প্রবীর খিয়াং।

স্মৃতিচারণ করেন কমিউনিটি হেলথ প্রোগাম এর প্রোগাম ম্যানেজার বিজয় মারমা, হাসপাতালের সিনিয়র নার্স নমিতা মিত্র এবং হাসপাতালের প্রশাসন বিভাগের স্টাফ সৌমেন খিয়াং।

সবশেষ প্রার্থনা সভা পরিচালনা করেন হাসপাতালের নার্সিং ইনস্টিটিউটের অধ্যক্ষ লাল রুন ময় বম।এদিকে ডা: মং স্টিফেন চৌধুরীর ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তাঁর পরিবারের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ এর মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

উল্লেখ্য, ২০১৫ সালে ডা: মং স্টিফেন চৌধুরী হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরিচালকের বাসভবনে মৃত্যু বরণ করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে