রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ঢাকা-২ আসন : স্বতন্ত্রপ্রার্থী ডা. হাবিবুর রহমানের ভোট বর্জন  

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ০৭ জানুয়ারি ২০২৪, ১৬:২০
ঢাকা-২ আসন : স্বতন্ত্রপ্রার্থী ডা. হাবিবুর রহমানের ভোট বর্জন  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৭৫ ঢাকা-২ (কেরানীগঞ্জ, কামরাঙীরচর-সাভার একাংশ) আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ডা. হাবিবুর রহমানের ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

রবিবার (৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

ডা. হাবিবুর রহমান বলেন, নির্বাচনে বিভিন্ন কেন্দ্রে অনিয়ম, ভোটারদের মারপিট, পোলিং এজেন্টদের বুথ থেকে বের করে দেওয়া এবং নির্বাচনের পরিবেশ অনুকূলে না থাকায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনের ঘোষণা দিচ্ছি। আমার পরিবার ও নেতাকর্মীদের কথা চিন্তা করে তারা যেন ক্ষতিগ্রস্ত না হয়, তাই আমি এই সিদ্ধান্ত নিয়েছি। তিনি আরও বলেন, আমি তো অনেক কেন্দ্রে ঘুরেছি। ভোটারের মোটামুটি ভালোই উপস্থিতি রয়েছে। তা ছাড়া গ্রামগঞ্জের ব্যাপার তো। দিনের সব সময় একই রকম ভোটারের উপস্থিতি থাকে না। কখনো বাড়ে কখনো কমে।

উল্লেখ, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৫, ৫৬ ও ৫৭ নং ওয়ার্ড, ঢাকা মেট্রোপলিটন কামরাঙ্গীরচর ও সাভার উপজেলার আমিনবাজার, তেঁতুলঝোড়া ও ভাকুর্তা ইউনিয়ন, কেরানিগঞ্জ উপজেলার ৭টি ইউনিয়ন(হযরতপুর, কলাতিয়া, তারানগর, শাক্তা, রোহিতপুর, বাস্তা এবং কালিন্দী) নিয়ে গঠিত ঢাকা-২, এ আসনে প্রার্থী বাকি তিনজন তাহলে - ইসলামী ঐক্যজোটের (মিনার প্রতীক) আশ্রাফ আলী জিহাদী ও জাতীয় পাটির (লাঙ্গল প্রতীক) শাকিল আহমেদ ও আওয়ামী লীগের (নৌকা) অ্যাডভেকেট কামরুল ইসলাম।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে