রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে নৌকার এজেন্টকে মারধর, ভোট বন্ধের আধ ঘন্টা পর ফের চালু

গাজীপুর প্রতিনিধি
  ০৭ জানুয়ারি ২০২৪, ১৭:৩২
গাজীপুরে নৌকার এজেন্টকে মারধর, ভোট বন্ধের আধ ঘন্টা পর ফের চালু

গাজীপুর-৩ আসনের তেলিহাটি ইউনিয়নের তালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট গ্রহণ বন্ধ থাকার পর আধ ঘন্টা পর ভোট গ্রহণ ফের শুরু হয়।

রোববার (৭ জানুয়ারি) বেলা ১টা থেকে ভোট গ্রহন বন্ধ হয়। আধ ঘন্টা পর বেলা দেড়টায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট গ্রহন পুনরায় শুরু হয়। ১নং বুথের ট্রাক প্রতীকের এজেন্ট ২নং বুথের নৌকা প্রার্থীর এজেন্টকে মারধর করায় ভোট সাময়িক বন্ধ থাকে।

কেন্দ্রের ১নং বুথের নৌকা প্রতীকের এজেন্ট শফিকুল ইসলাম বলেন, এক ভোটার তার ব্যালট পেপার নিয়ে গোপন ভোট কক্ষে না গিয়ে টেবিলের উপর প্রকাশ্যে ব্যালটে সীল মারতে উদ্যত হন।

বিষয়টি আমি প্রতিবাদ করায় ২নং বুথ থেকে ট্রাক প্রতীকের এজেন্ট মোস্তফা কামাল এসে তর্কে জড়ায়, এক পর্যায়ে উত্তেজিত হয়ে আমাকে মারধর করে। মারধরে চোখের নিচে জখম হয়ে যায়।

এবিষয়ে জানতে কেন্দ্রের ২নং বুথের ট্রাক প্রতীকের মোস্তফা কামাল জানান, ওই ভোটারটা কিছু প্রতিবন্ধী ধরনের। তাই সে গোপন কক্ষে না গিয়ে সবার সামনে ব্যালটে সীল মারতে চাইলে তাকে নৌকা প্রতীকের এজেন্ট বাধা দেয়। এতে সামান্য কথা-কাটাকাটি হয়। মারধরের বিষয়টি তিনি অস্বীকার করেন।

নৌকার এজেন্ট আরো বলেন, সুস্থ সবল মানুষকে শারিরিক প্রতিবন্ধী হিসেবে উপস্থাপন করে ভোটে গন্ডগোল করার পথ খুঁজছে তারা।

এবিষয়ে জানতে কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মোঃ রায়হান খান জানান, একজন ভোটার তার প্রকাশ্যে ব্যালট পেপারে সীল মারায় প্রতিবাদ করা নিয়ে সামান্য গন্ডগোল হয়েছে। পরে বিষয়টি মীমাংসা হয়েছে। ভোট গ্রহণ শুরু হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে