রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

জনগণ ভোট বর্জনকে প্রত্যাখ্যান করেছে : নসরুল হামিদ বিপু

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ (ঢাকা)
  ০৭ জানুয়ারি ২০২৪, ১৮:০৮
জনগণ ভোট বর্জনকে প্রত্যাখ্যান করেছে : নসরুল হামিদ বিপু

ঢাকা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) নসরুল হামিদ বিপু বলেছেন, ঢাকার কেরানীগঞ্জের প্রতিটা জনগণ ভোট বর্জনকে প্রত্যাখ্যান করেছেন। এটা প্রমাণ করে দিবে জনগণ। আপনারা ভোটের মাধ্যমে সেটা দেখতে পারবেন।

রবিবার (৭ জানুয়ারি) দোলেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

নসরুল হামিদ বিপু বলেন, আপনারা সচক্ষে দেখছেন— এই এলাকার মানুষ সকাল থেকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে যাচ্ছেন। নতুন ভোটারসহ সবাই মিলে ভোটকেন্দ্রে এসে ভোট দিয়ে যাচ্ছে; যা আমি আগে কখনও দেখিনি। এই এলাকায় শান্তিপূর্ণভাবে নির্দিষ্ট সময়ের মধ্যে সকলে ভোট দেবেন। এ এলাকায় প্রচুর উন্নয়ন হয়েছে। আমি আশা করি, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে সবাই নৌকা মার্কায় ভোট দিবেন।

বিরোধী দল ভোট বর্জন করেছেন এমন প্রশ্নের উত্তরে প্রতিমন্ত্রী বলেন, আমার মনে হয় ভোট দেওয়া শেষ হলে আপনারা বুঝতে পারবেন কেরানীগঞ্জের প্রতিটা জনগণ ভোট বর্জনকে প্রত্যাখ্যান করেছেন। এটা প্রমাণ করে দেবে জনগণ। আপনারা ভোটের মাধ্যমে তা দেখতে পারবেন।’

এদিকে ঢাকা কেরাণীগঞ্জে দোলেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার আবদুর রাজ্জাক বলেন, সকাল থেকে ভোটারদের উপস্থিতি বেশ ভালো। সবাই আনন্দের সঙ্গে এই কেন্দ্রে ভোট দিতে আসেছেন। আশা করি, কোনও অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ সম্পূর্ণ হবে।

এই কেন্দ্রে ভোটের পরিবেশ নিয়ে সন্তুষ্ট ভোটাররা। কেরানীগঞ্জের দোলেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে ভোট দিতে আসেন হালিমা বিবি নামে এক ভোটার। তিনি বলেন, ভোট দিতে এসে বেশ ভালো লাগছে। আমার নিজের নিজ হাতে দিতে পেরে আমি অনেক খুশি।

এসময় কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, ঢাকা জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ জসিম উদ্দিন ও স্থানীয় নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে