রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীতে নিজাম উদ্দিন হাজারীর হ্যাট্রিক

ফেনী প্রতিনিধি
  ০৮ জানুয়ারি ২০২৪, ১০:৪৩
ফেনীতে নিজাম উদ্দিন হাজারীর হ্যাট্রিক

ফেনী-১ ছাগলনাইয়া ফুলগাজী পরশুরাম। আলাউদ্দিন চৌধুরী নাসিম (নৌকা) - ১ লাখ ৮২ হাজার ৭৬০ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম: শাহরিয়ার ইকবাল (লাঙ্গল) ৪ হাজর ১৯৫ ভোট পেয়েছেন।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আসনে নৌকার প্রার্থীর বিশাল জয়ে সকলে ভীষণ খুশী। আলাউদ্দিন নাসিম সাবেক প্রটোকল অফিসার প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তার মেধা ও বিচক্ষণতা দিয়ে ফুলগাজী , পরশুরাম ও ছাগলনাইয়া উপজেলা বাসীর কল্যানে কাজ করবেন বলে প্রতিশ্রুতি বদ্ব হয়ে তিনি ভোটারদের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন।

ফেনী-২ সদর আসনে নিজাম উদ্দিন হাজারী (নৌকা) ২ লাখ৩৬ হাজার ৫৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম : নজরুল ইমলাম (লাঙ্গল) ৪ হাজার ৮৫৮ ভোট।

নিজাম উদ্দিন হাজারী পর পর তৃতীয় মেয়াদে এমপি হয়েছেন।তিনি বিশাল ভোটের ব্যবধানে এমপি হয়ে, সকল দল মত নির্বিশেষে আস্হা ও ভালোবাসা নিয়ে কাজ করতে চান। ফেনী-৩ দাগনভুইয়া ও সোনাগাজী উপজেলা।

মাসুদ উদ্দিন চৌধুরী (লাঙ্গল) ১ লাখ ৪৭ হাজার ৭৬০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম : হাজী রহিম উল্যাহ (ঈগল) ৯ হাজার ৬২৬ ভোট পেয়েছেন। তিনি সাবেক সাংসদ ছিলেন ।

দ্বিতীয় মেয়াদে তিনি বিপুল ভোটে এমপি নির্বচিত হলেন। মাসুদ উদ্দিন চৌধুরী জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য। এছাড়াও তিনি ১ /১১ এর সেকেন্ড ইন কমান্ড ছিলেন। তাকে সকল মহল ভালোভাবে ছিলেন এবং কাজ করতে গিয়ে কোন প্রকার সাহায্য সহযোগিতার ক্ষেত্রে সমস্যা হয়না বলে জানিয়েছেন তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে