রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচছা জানিয়েছেন এস আলম গ্রুপের চেয়ারম্যান

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৮ জানুয়ারি ২০২৪, ২০:৪৭
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচছা জানিয়েছেন এস আলম গ্রুপের চেয়ারম্যান

সব রক্তচক্ষু উপেক্ষা করে দুর্বার গতিতে ছুটে চলা শেখ হাসিনাই ফের প্রধানমন্ত্রী হয়েছেন। এক নতুন বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধুকন্যার রেকর্ড টানা চতুর্থবারের মতো সরকারপ্রধানের পদ অলংকৃত করা এখন সময়ের ব্যাপার মাত্র।

এমন মাহেন্দ্রক্ষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে অভিনন্দন জানিয়েছেন দেশের বৃহত শিল্প গ্রুপ এস আলম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল আলম মাসুদ।

সোমবার (৮ জানুয়ারি) সাইফুল আলম মাসুদ তার দুই সন্তান, এস আলম গ্রুপের পরিচালক, ইসলামী ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংকের উধ্বতন কর্মকর্তাদের নিয়ে গণভবনে গিয়ে ফুলেল শুভেচছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করে ২০১৮ সালেই রেকর্ড গড়েছিল আওয়ামী লীগ। চতুর্থবার প্রধানমন্ত্রী হয়ে নতুন নজির সৃষ্টি করেছিলেন শেখ হাসিনা। এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে সেই রেকর্ড আরও সমৃদ্ধ করছে মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল ও তার সভাপতি।

এসময় সাথে ছিলেন, ইসলামী ব্যাংক পিএলসির চেয়ারম্যান আলহাজ্ব আহসানুল আলম মারুফ, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান আহমদ হোসেন বেলাল, ইউনিয়ন ব্যাংক পিএলসির এমডি মোকাম্মেল হোসেন, এস আলম গ্রুপের পরিচালক আশরাফুল আলম মুহিত, ইসলামী ব্যাংক পিএলসির ডিএমডি ও এস আলম গ্রুপের চেয়ারম্যান টু পিএস আকিজ উদ্দিন।

রবিবার (৭ জানুয়ারি) অনুষ্ঠিত নির্বাচনের বেসরকারি ফলে ২৯৯টি আসনের মধ্যে ২২৫টিতেই নৌকা প্রতীকের প্রার্থীরা জয়ী হয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগ এককভাবে ২২২ আসন পেয়েছে। স্বতন্ত্র প্রার্থীরা জয়ী হয়েছেন ৬২ আসনে। জাতীয় পার্টি পেয়েছে ১১ আসন। ১৪ দলীয় জোটের শরিক ওয়ার্কার্স পার্টি এবং জাসদ জিতেছে একটি করে আসন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে