রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

কুমিল্লায় সদর আসনের এমপি বাহারের নেতৃত্বে প্রথমবারের মতো নির্বাচিত তিন এমপির বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার কুমিল্লা
  ০৮ জানুয়ারি ২০২৪, ২০:৪৮
কুমিল্লায় সদর আসনের এমপি বাহারের নেতৃত্বে প্রথমবারের মতো নির্বাচিত তিন এমপির বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও চতুর্থবারের মতো কুমিল্লা-৬ (সদর ও সিটি করপোরেশন) আসন থেকে নির্বাচিত এমপি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহারের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবারের মতো স্বতন্ত্র প্রার্থী হিসেবে কুমিল্লা থেকে নির্বাচিত তিন এমপি।

আজ সোমবার ৮ জানুয়ারি দুপুরে কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে ঈগল প্রতীকের বিজয়ী প্রার্থী জাহাঙ্গীর আলম সরকার, কুমিল্লা-৪ (দেবীদ্বার) আসন থেকে নির্বাচিত ঈগল প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ ও কুমিল্লা-৫ (বুড়িচং ব্রাহ্মণপাড়া) আসনে কেটলি প্রতীক নিয়ে বিজয়ী প্রার্থী এম এ জাহের কে সঙ্গে নিয়ে নগর উদ্যানে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন চার বারের নির্বাচিত এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার। এসময় মহানগর আওয়ামী লীগ, মুরাদনগর, দেবিদ্বার ও বুড়িচং-ব্রাহ্মণপাড়া এলাকার আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর গণমাধ্যমে প্রতিক্রিয়া ব্যক্ত করে এমপি বাহার বলেন, নবনির্বাচিত তিন এমপিই আওয়ামী পরিবারের সদস্য। তাদের পরিবারের সকল সদস্য আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত। তারা দীর্ঘ সময়ের দলের পরীক্ষিত নেতা। বিগত সময়ে তাদের এলাকায় যারা দলের মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হয়েছিলেন তারা আজকের নবনির্বাচিতদের যথাযথ মূল্যায়ন করেননি। প্রথমবারের মতো নির্বাচিতদের সঙ্গে তৃনমূলের কর্মীদের সম্পর্ক ছিল গভীর। সে কারণে তারা স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করে জয়ী হয়েছেন। তারা জয়ী হয়ে আমাকে ফুল দিতে এসেছিলেন, আমি তাদেরকে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিতে এসেছি। কারণ আমাদের সকলের আদর্শ বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে