রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বিপুল ভোটে নির্বাচিত করায় দ্বীপবাসীর প্রতি কৃতজ্ঞতা -এমপি আশেক

শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ০৯ জানুয়ারি ২০২৪, ১১:২০
বিপুল ভোটে নির্বাচিত করায় দ্বীপবাসীর প্রতি কৃতজ্ঞতা -এমপি আশেক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-২ (কুতুবদিয়া -মহেশখালী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আশেক উল্লাহ রফিক তৃতীয় বারের মত বেসরকারিভাবে এমপি পদে নির্বাচিত হওয়ার একদিনের মাথায় সাগর বেষ্টিত দ্বীপ কক্সবাজারের কুতুবদিয়ায় সব ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ছুটে এসেছেন। এসময় নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং মিষ্টিমুখ করেন।

এমপি আশেক উল্লাহ রফিক ভোটারদের উদ্দেশ্যে বলেন, ‘সাগর বেষ্টিত দ্বীপের বসবাসরত শান্তিপ্রিয় দ্বীপবাসী। আপনাদের অক্লান্ত পরিশ্রম ও বিপুল ভোটে আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে নির্বাচিত হয়েছি। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আশা ও আকাঙ্ক্ষা নিয়ে আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন, আপনারা ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করে মাননীয় প্রধানমন্ত্রীর সেই আকাঙ্ক্ষা পূরণ করেছেন। আমি এ জন্য প্রধানমন্ত্রী ও দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি দ্বীপের সাধারণ নাগরিক, ভোটার ও আমার দলীয় নেতা-কর্মী যাঁরা নির্বাচনের এই প্রক্রিয়ায় অক্লান্ত পরিশ্রম করেছেন, তাঁদের প্রতিও আমার কৃতজ্ঞতা।

’একইসঙ্গে আমি দ্বীপবাসীর কাছে যেসব প্রতিশ্রুতি দিয়েছিলাম, সেসব প্রতিশ্রুতি পর্যায়ক্রমে বাস্তবায়ন করব।’

সোমবার (৮ জানুয়ারি) বিকালে উপজেলার আলী আকবর ডেইল ঘাট এলাকায় থেকে শুরু করে ছয় ইউনিয়নে পর্যায়ক্রমে মানুষের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ তাহের,কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শফি আলম,উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রমিজ আহমদ, আসাদুল্লাহ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ও আলী আকবর ডেইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরচ্ছফা বি.কম, জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম ভুট্টো, কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আজমগীর মাতবর,আলী আকবর ডেইল ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর সিকদার,বড়ঘোপ ইউপি চেয়ারম্যান ও বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু, উত্তর ধুরুং ইউপি চেয়ারম্যান হালিম সিকদার,দক্ষিণ ধুরুং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহেদ নুর,উত্তর ধুরুং আওয়ামী লীগের সভাপতি সেজাম উদ্দীন,আলী আকবর ডেইল আওয়ামী লীগের সভাপতি কাইয়ুম সিকদার, লেমশীখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক সিকদার,উপজেলা যুবলীগের সভাপতি আবু জাফর সিদ্দিকী ও সাধারণ সম্পাদক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খোরশেদ আলম, ছাত্রলীগের আহবায়ক মুহিদুল হাসান হান্নানসহ প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আ'লীগের সাবেক সকল নেতৃবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আশেক উল্লাহ রফিক ৯৭ হাজার ৬০৫ ভোট পেয়ে তৃতীয় বারের মত বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন ( বিএনএম) নোঙ্গর প্রতীকের প্রার্থী শরীফ বাদশা পেয়েছেন ৩৫ হাজার ৬১২ ভোট।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে