রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সৈনিক লীগ নেতাকে হত্যার চেষ্টা, ফতুল্লা আ.লীগের নিন্দা 

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ০৯ জানুয়ারি ২০২৪, ১১:৫৭
সৈনিক লীগ নেতাকে হত্যার চেষ্টা, ফতুল্লা আ.লীগের নিন্দা 

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভোট কেন্দ্রে ককটেল বিস্ফোরণ ঘটনা সহ সৈনিক লীগ নেতাকে কুপিয়ে আহতের ঘটনায় ফতুল্লা থানা আওয়ামী লীগ তীব্র নিন্দা জানিয়েছেন। আর ভোট কেন্দ্রে নাশকতাকারীদের ঠেকাতে গিয়ে সাবেক ছাত্র লীগ নেতা ও ফতুল্লা থানা সৈনিক লীগের সভাপতি ইব্রাহিমকে হত্যার চেষ্টায় ধারালো ছুরি দিয়ে আঘাত করে গুরুতর আহত করে।

এদিকে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল নিন্দা বার্তায় বলেন, শনিবার রাতে নির্বাচন বানচালের পরিকল্পনায় বিএনপি নেতাদের নির্দেশে কাশিপুর ইউনিয়নের উত্তর নরসিংপুর কাউয়াপাড়াস্থ এশায়াতুস সুন্নাহ কওমি মাদ্রাসা কেন্দ্রে নাশকতার উদ্দেশ্যে ৮/১০ জন কেন্দ্রের সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে অগ্নিসংযোগ করতে গেলে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সাথে নিয়ে ইব্রাহিম নাশকতারকারীদের ধরতে গেলে তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এসময় ইব্রাহিম জীবনের ঝুঁকি নিয়ে নাশকতারকারীর একজনকে হাতে নাতে ধরে ফেলে। পরে নাশকতাকারীর একজনের ছুরির আঘাতে আঘাতপ্রাপ্ত হয়ে মাটি লুটে পড়ে। তার পরও ভোট কেন্দ্র রক্ষায় ইব্রাহিম নিজের জীবন দিতে প্রস্তুত ছিল। ভোট কেন্দ্রে ককটেল বিস্ফোরণ সহ পেট্রোল ঢেলে আগুন দেয়ার চেষ্টা ও ইব্রাহিম সহ তার ভাই বাদশার উপর হামলার ঘটনায় ফতুল্লা থানা আওয়ামী লীগ তীব্র নিন্দা জানায়। আর যারা এ ঘটনার সাথে জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার করার আহবান করা হয়।

প্রসঙ্গত শনিবার ৬ জানুয়ারী রাতে কাশিপুর ইউনিয়নের উত্তর নরসিংপুর কাউয়াপাড়াস্থ এশায়াতুস সুন্নাহ কওমি মাদ্রাসা কেন্দ্রে একদল যুবক ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে কেন্দ্রের সামনে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগের চেষ্টা করে। পরে স্থানীয়রা ধাওয়া করলে সকলে পালিয়ে গেলেও শাহিন নামের একজনকে আটক করে গণপিটুনী দেয়া হয়। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে