রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুর সিটির প্যানেল মেয়রের  বাড়িতে ককটেল নিক্ষেপ ও হামলা

গাজীপুর প্রতিনিধি
  ০৯ জানুয়ারি ২০২৪, ১২:৫৫
গাজীপুর সিটির প্যানেল মেয়রের  বাড়িতে ককটেল নিক্ষেপ ও হামলা

গাজীপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র মাসুদুল হাসান বিল্লালের বাড়িতে ককটেল নিক্ষেপ ও হামলার ঘটনা ঘটেছে। সোমবার বিকাল ৫টার দিকে গাজীপুর মহানগরীর ৩৯নং ওয়ার্ডের সুকন্দিরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়েছেন। ঘটনার প্রতিবাদে সন্ধ্যায় স্থানীয়রা জয়বেপুর—বনমালা সড়ক অবরোধ সৃষ্টি করে বিক্ষোভ করেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গাজীপুর—২ (গাজীপুর সিটি ও ক্যান্টনমেন্ট এলাকা) আসনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র মাসুদুল হাসান। কিন্তু স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন হেরে যান। জয়ী হন নৌকা প্রতীকের প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তিনি নির্বাচিত হওয়ার পর সোমবার বিকালে জাহিদ। আহসানের কর্মীরা একটি আনন্দ মিছিল বের করে। ওই মিছিল থেকে বেশ কিছু যুবক তার বাড়িতে বোমা নিক্ষেপ ও হামলা করে। এতে তার বাড়ির বারিন্দায় রাখা জিনিসপত্রে আগুন ধরে যায়। হামলাকারীরা তার ছেলে মাহবুব হাসানকে মারধর করে। এসময় তার ছোট ভাই কামাল হোসেন ও তার স্ত্রী পলি আক্তার তাকে রক্ষা করতে এগিয়ে গেলে তাদের উপর হামলা চালায়। এতে তারা তিন জন আহত হয়েছেন। পরে আশাপাশের শতাধীক লোকজন এগিয়ে এলে হামলাকারীরা চলে যায়। ওই ঘটনার প্রতিবাদে প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুদুল হাসানের লোকজন বিক্ষোভ মিছিল বের করে এবং বনমালা সড়কে অবস্থান নিয়ে কিছু সময়ের জন্য অবরোধ সৃষ্টি করে।

প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুদুল হাসান বিল্লাল বলেন, জাতীয় সংসদ নির্বাচনে ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিনের নির্বাচন করেছেন তিনি। যার কারনে নৌকা প্রতীকের কর্মী—সমর্থকরা ক্ষিপ্ত হয়ে তার বাড়িতে বোমা নিক্ষেপ ও মামলা করে বলে তিনি অভিযোগ করেন।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকরাতা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, তার বাড়ির পাশ দিয়ে একটি মিছিল যাচ্ছিল মিছিলের সময় কেউ পটকা ফুটিয়েছে। ওই সময় কেউ একজন নাকি তার বাড়িতে একটি পটকা ছুড়ে মেরেছে। এছাড়া ওই কাউন্সিলরের ছেলেকে নাকি কয়েকটা চর থাপ্পর দিয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, এঘটনায় অভিযোগ পেলে বিষয়টি আমরা তদন্ত করে দেখা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে