রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

রূপগঞ্জে মন্ত্রী গাজীর সঙ্গে  শিক্ষকদের শুভেচ্ছা বিনিময় 

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ০৯ জানুয়ারি ২০২৪, ১৫:১৪
রূপগঞ্জে মন্ত্রী গাজীর সঙ্গে  শিক্ষকদের শুভেচ্ছা বিনিময় 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক চতুর্থবারের মতো নৌকা প্রতীকে বিপুল ভোটে জয়ী হওয়ায় রূপগঞ্জ উপজেলা শিক্ষা পরিবারের, উপজেলা শিক্ষক সমিতি, কিন্ডার গার্টেন সমিতি ও ভুলতা স্কুল এন্ড কলেজে গভর্নিংবডির সদস্যের সঙ্গে টানা চতুর্থ বারের এমপি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. আব্দুল আউয়াল মোল্লার নেতৃত্বে এমপির রূপসীস্থ বাসভবনে এ ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গন্ধর্বপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র সাহা, আদর্শ উচ্চ বিদ্যালয়-মিঠাব প্রধান শিক্ষক মনি আক্তার মিলি, মুড়াপাড়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম, ভুলতা স্কুল এন্ড কলেজের গভর্নিংবডির সদস্য শামীমা সুলতানা, রূপসী নিউ মডেল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক হারুন অর রশিদ, প্রতীভা কিন্ডার গার্টেন স্কুল প্রতিষ্ঠাতা

শামীমা সুলতানা ঝুনু, ব্রাইট বেবী আইডিয়াল হাইস্কুলের প্রতিষ্ঠাতা সিরাজুল ইসলামসহ রূপগঞ্জের মাধ্যমিক পর্যায়ে সকল প্রতিষ্ঠান প্রধান শিক্ষক, কিন্ডার গার্টেন স্কুলের সকল প্রধান শিক্ষক ও সকল শিক্ষকবৃন্দ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে