সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গোয়াইনঘাটে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন 

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৪, ১৪:১৫

বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনেই সমৃদ্ধি’’ এই শ্লোগানকে সামনে রেখে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে দশটায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা বিয়াম ল্যাবরেটরী স্কুল মাঠে এ মেলার উদ্বোধন করা হয়।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা রায়হান পারভেজ রনি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রমা কান্ত দাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সুমন।

এ ছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলার ১৯টি বিভিন্ন ধরনের স্টল ঘুরে ঘুরে পরিদর্শন করেন অতিথিবৃন্দ ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে