সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

কাপ্তাই সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধি
  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪৫

বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে রাঙামাটির ৩০৫ পদাধিক ব্রিগেডের অধীন কাপ্তাই ১০ আর ই ব্যাটলিয়নের ফ্রি মেডিকেল ক্যাম্প কার্যক্রম পরিচালনা করেছে ১০ আর ই ব্যাটলিয়ন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি ) সকালে কাপ্তাই উপজেলার প্রেজুছড়া মগবান ইউনিয়নে অনুষ্ঠিত এই ফ্রি মেডিকেল ক্যাম্প কার্যক্রম সম্মানিত সেনাবাহিনী প্রধানের দিক নির্দেশনায় ১০ আর ই জোন অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মুহাম্মদ সোহেল (পি এস সি) এঁর তত্ববধানে আর এম ও ক্যাপ্টেন মোঃ সাদমান সাকিব পাহাড়ী বাঙ্গালী প্রায় ১০০ রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন।

সেনাবাহিনীর ফ্রি মেডিকেল কার্যক্রমে এলাকার পিছিয়ে পড়া ও অসহায় ১০০ নারী পুরুষ কচিকাচা শিশুরোগী সেবা নেন। এসময় সেবা নিতে আসা রোগীদের মাঝে ডাক্তারি পরামর্শের পাশাপাশি ফ্রি ঔষুধ বিতরণ করা হয়।

এবিষয়ে ১০ আর ই জোন অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ সোহেল পি,এস,সি বলেন, মানবতার সেবায় প্রতি মাসে আমরা ফ্রি মেডিকেল সেবা কার্যক্রম পরিচালনা করে থাকি। তারই ধারাবাহিতায় আজ মগবান ইউনিয়নের প্রেজুছড়াএলাকায় মেডিকেল সেবা প্রদান করা হচ্ছে।

তিনি আরো বলেন, ১০ আর ই জোনের পক্ষ থেকে মানবিক এই কার্যক্রম চলমান থাকবে। যাতে এলাকার জনসাধারণের মাঝে সম্প্রীতি বজায় থাকে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে