সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সীমান্তে শীতার্ত শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৪২

সিলেটের গোয়াইনঘাটে এনআরবি ব্যাংক লিমিটেড এর পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে।

রোববার সকালে এনআরবি ব্যাংক লিমিটেড'র উদ্যোগে ও রোটারী ক্লাব অব সিলেট রিজেন্সীর প্রেসিডেন্ট রোটারিয়ান ডা: ফারিজা সাবরীনা'র সহযোগিতায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের সীমান্তঘেষা গুচ্ছগ্রাম বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীর মাঝে উপহার হিসেবে কম্বল বিতরণ করা হয়।

গুচ্ছগ্রাম বে-সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ, গোয়াইনঘাট প্রেসক্লাবের অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মহিলা সদস্য নাছিমা বেগম, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সালমা আক্তারসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সালমা আক্তার বলেন, যুব সমাজের উদ্যোগে এই বিদ্যালয়ের অধ্যায়নরত পাঁচ শতাধিক কোমল মতি শিক্ষার্থী বিনামূল্যে পড়াশোনা করছে। শিক্ষা দেওয়ার পাশাপাশি এলাকার অসহায়, হত দরিদ্র ও শ্রমজীবি মানুষের সন্তানদের বিদ্যালয়মুখী ও পড়ালেখায় উৎসাহ দিতে শিক্ষাবান্ধব বিভিন্ন সংগঠন এবং ব্যক্তি উদ্যোগে বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের নানা ধরনের উপকরণও দেওয়া হয়।

এ বছরের শুরুতেই নতুন বই, খাতা, কলম, শীতের জ্যাকেট বিতরণ করা হয়েছে। রোববার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র দেওয়ায় এনআরবি ব্যাংক লিমিটেড ও রোটারী ক্লাব অব সিলেট রিজেন্সীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সামর্থ্যবান সকল শিক্ষানুরাগীদের এরকম বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে