বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ফরিদগঞ্জে এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৬
প্রতীকী ছবি

চাঁদপুরের ফরিদগঞ্জে শীলা আক্তার (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের ঘড়িহানা গ্রাম ওই কিশোরীর বসতঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্তাবস্থায় সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে লাশ উদ্ধার করে থানা পুলিশ। শীলা আক্তার ওই গ্রামের মো. সাখাওয়াত হোসেন’র মেয়ে।

পরিবার ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, শীলা আক্তার স্থানীয় একটি বিদ্যালয় থেকে গত ২০২৩ ই সালের এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করেছে। পরীক্ষা ফেল করার কারনে চলমান এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। ঘটনার দিন সন্ধ্যায় পড়ালেখা না করার কারনে বাবা-মা তাকে বকাঝকা করে। এতে সে বাবা-মায়ের সঙ্গে অভিমান করে নিজের রুমের দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষনপর তাকে রাতের খাবার খাওয়ার জন্য পরিবারের সদস্যরা ডাকাডাকি শুরু করেন। একপর্যায়ে তাঁরা জানালা দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। পরিবারের সদস্যরা ডাকচিৎকার দিলে প্রতিবেশিরা এসে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার উপপুলিশ পরির্দশক (এসআই) মো. শামসুজ্জামান বলেন, শীলার মরদেহ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে