সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শ্রীনগরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

শ্রীনগর (মুন্সীগন্জ) প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০২

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার উত্তর কামারগায় অবস্থিত আলেমন নেছা প্রিপারেটরী এন্ড হাই স্কুলের ২১ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯ টা থেকে দিন ব্যাপী এ ক্রীড়ানুষ্ঠানের কার্যক্রম চলে।

বিদ্যালয়ের শারীরিক শিক্ষক অধির রাজবংশীর পরিচালনায় সভাপতি ও অতিথি বৃন্দের আসন গ্রহনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

এরপর পবিত্র কুরআন থেকে তেলাওয়াত, গীতা পাঠ, জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলন, অঙ্গীকার পাঠ, স্কাউট কুচকাওয়াজ ও মশাল দৌড়ের মধ্যে দিয়ে খেলার উদ্ভোদন ঘোষণা করা হয়।

পুরো খেলায় ধারাভাষ্য বর্ননায় ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শফিকুর রহমান ও সিনিয়র শিক্ষক ফরিদ আহমেদ।

খেলার ৫৮ টি ইভেন্টে অভিবাবক সহ প্রায় ৪ শতাধিক প্রতিযোগী অংশগ্রহন করে। খেলা শেষে বিকেল ৫ টায় ১৭৪ জন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ হজরত আলী, প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক এবং ওকাবের প্রধান উপদেষ্টা মোঃ ইউসুফ রানা, সিজুয়ে কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুলের প্রিন্সিপাল, ওকাব সভাপতি মোঃ আব্দুল লতিফ মিয়া, বিসমিল্লাহ কিন্ডারগার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, ওকাব উপদেষ্টা ও সাবা কিন্ডার গার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা আবুল হাসেম, লিটল স্টার কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা মমিনুল ইসলাম সহ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য বৃন্দ, শিক্ষক বৃন্দ, অভিবাবক গন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে