সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গোবিন্দগঞ্জে পুলিশের রেকারের চাপায় রিক্সাচালক নিহত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  ০৬ মার্চ ২০২৪, ১৩:৫৭
ছবি-যাযাদি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের রেকারের চাপায় এক রিক্সাচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরেকজন। এ ঘটনার প্রতিবাদে প্রায় ৩ ঘন্টা ধরে ঢাকা-রংপুর মহাসড়কে দিয়ে অবরোধ করে বিক্ষোভ করে বিক্সাচালক ও বিক্ষুদ্ধ জনতা।

বুধবার সকাল ১০ টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের থানা মোড়ে এ ঘটনা ঘটে। নিহত রিক্সাচালক উপজেলার কোগারিয়া গ্রামের গিয়াস উদ্দীনের পুত্র শাহিন (২০) এবং আহত রিক্সাচালক ভাগদরিয়া গ্রামের আসাদুল ইসলাম (৩৩)।

স্থানীয়রা জানান, আজ বুধবার সকালে শাহিন রিক্সা নিয়ে থানা মোড়ে যাত্রীর জন্য্য অপেক্ষা করছিলেন। এ সময় গোবিন্দগঞ্জ থানা থেকে পুলিশের রেকারটি মহাসড়কে ওঠার সময় থানা মোড়ে অপেক্ষমান শাহিনের রিক্সাটিকে চাপা দেয়। এতে শাহিন ঘটনাস্থলেই মারা যায় এবং দাঁড়িয়ে থাকা অবস্থায় আসাদুল নামে আরো একজন রিক্সা চালক আহত হয়। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনায় প্রতিবাদের আগুন জ্বালিয়ে বিক্ষুব্দ জনতা প্রায় তিন ঘন্টা ধরে মহাসড়কে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। পরে গাইবান্ধা-৪ আসনের এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে অবেরোধকারীরা অবরোধ তুলে নেয়। এরপর প্রায় ৩ ঘন্টা পর যানবাহন চলাচল শুরু হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে