সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শায়েস্তাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কার্যালয় উদ্বোধন করলেন এমপি আবু জাহির

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
  ১৬ মার্চ ২০২৪, ১৪:৫৪

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অস্থায়ী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে দেশের ৪৯২তম এ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কার্যালয়টির উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনে টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, ৪০ লাখ টাকা ব্যয়ে সরকারের স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর একটি টিনসেড ভবন নির্মাণ করে। এতে জরুরী বিভাগ এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়সহ ৫টি কক্ষ রয়েছে।

উদ্বোধনী সুধী সমাবেশে এমপি আবু জাহির তাঁর বক্তব্যে জানান, পূর্ণাঙ্গ শায়েস্তাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য জমি অধিগ্রহণের প্রক্রিয়া শুরু হয়েছে। দ্রæততম সময়ের মধ্যে দরপত্রের মাধ্যমে নির্মাণ কাজ শুরুর জন্য তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ে যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন।

হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ নূরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আক্তার মিতা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাহিদ ভূঞা, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার প্রমুখ। স্বাগত বক্তব্য রেখেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অদিতি রায়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে