সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শ্রীনগরে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক

শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি
  ২৪ মার্চ ২০২৪, ১৯:১৩

মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরে ডাকাতির প্রস্তুতি কালে কিশোরগঞ্জের সদস্যকে গ্রেফতার করছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে তীর কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও চাকু কেচি সহ বে কিছু সরঞ্জাম জব্দ করা হয়।

গত ২৩ মার্চ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন উত্তর কামারগাঁও এলাকায় একটি অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং এর ৬ সদস্যকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। আরমান হোসেন কৌশিক, পিতা- আমজাদ হোসেন, সাং- পূর্ব কাঠালবাড়ী, থানা- শ্রীনগর, জেলা- মুন্সীগঞ্জ, ২। আরমান সারেং , পিতা- গোলাম হোসেন সারেং, সাং- ভাগ্যকূল উত্তর, থানা- শ্রীনগর, জেলা-মুন্সীগঞ্জ, ৩।

নাঈম মোড়ল, পিতা- ইসরাফিল মোড়ল, সাং- উত্তর কামারগাঁও, থানা- শ্রীনগর, জেলা-মুন্সীগঞ্জ, ৪। মোঃ রবিন হোসেন, পিতা- মৃত আবুল হোসেন, সাং- বালাশুর উত্তর,থানা- শ্রীনগর, জেলা-মুন্সীগঞ্জ, ৫। আব্দুস সাত্তার, পিতা- মৃত শেখ সাবেদ আলী, সাং- সাং- উত্তর কামারগাঁও, থানা- শ্রীনগর, জেলা-মুন্সীগঞ্জ, ৬। মোঃ রবিন, পিতা- মোঃ ফরহাদ হোসেন, সাং- উত্তর কামারগাঁও, থানা- শ্রীনগর, জেলা-মুন্সীগঞ্জ বলে জানা যায়।

এসময় তাদের নিকট হতে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে ব্যবহৃত একটি মোটর সাইকেল, দেশীয় অস্ত্র (০২টি চাকু, ০২টি হেয়ার কাটার,০২টি সুইচ গিয়ার চাকু), ০৬ টি মোবাইল ফোন ও ১৮৪০/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরসহ দেশের বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, পাড়া মহল্লায় আধিপত্য বিস্তারসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে