সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নকলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নকলা (শেরপুর) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৪:০৬

শেরপুরের নকলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে একত্রিশ বার তোপধ্বনির পরে সরকারি হাজী জালমামুদ কলেজ শহীদ মিনারে পূষ্পস্তবক অর্পন করে দিনের কর্মসূচীর সূচনা হয়।

পরে পর্যায়ক্রমে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগি অঙ্গসংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও প্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পন করে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর শহরের উত্তর বাজারস্থ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা, পুলিশ ও আনসার ভিডিপি সদস্যদের সমন্বয়ে কুচকাওয়াজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল কাদের মিয়া, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্ধ, শিক্ষক, মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে