শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মোল্লাহাটে আইন-শৃঙ্খলা সহ বিভিন্ন কমিটির সভা 

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  ২৮ মার্চ ২০২৪, ২০:৩৯

বাগেরহাটের মোল্লাহাটে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি সহ বিভিন্ন কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে পর্যায় ক্রমে এ সকল সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শোভন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা।

উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা সুলতানা নীলা, থানা অফিসার ইনচার্জ এস, এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা ও রুবিয়া বেগম, অধ্যক্ষ এল জাকির হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুস সালাম, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আশাদুজ্জামান শুভ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, মহিলা বিষয়ক কর্মকর্তা রুনিয়া আখতার, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী, মোঃ মিজানুর রহমান মোল্লা, শেখ রফিকুল ইসলাম, নির্বাচন কর্মকর্তা ইসহাক, সাংবাদিক আবদুল্লাহ ফারুক প্রমূখ।

যে সকল কমিটির সভা অনুষ্ঠিত হয় সেগুলো হলো; উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি, উপজেলা ইনোভেশন, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, বাল্য বিয়ে প্রতিরোধ, উপজেলা চোরাচালান প্রতিরোধ, নারী ও শিশু পাচার রোধে Watch Dog , মানব পাচার প্রতিরোধ, উপজেলা যৌতুক বিরোধী, উপজেলা ফরমালিন নিয়ন্ত্রণ, খাদ্যে রাসায়নিক দ্রব্য ও ভেজাল মিশ্রণ নিরোধ অভিযানের সার্বিক কার্যক্রমের সমন্বয় ও তদারকি, শিশুশ্রম পরিবীক্ষণ, উপজেলা আইসিটি ও ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে