বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শ্যামনগরে ভাইপোর লাঠির আঘাতে চাচা নিহত

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি
  ১১ এপ্রিল ২০২৪, ১৪:২৫
শ্যামনগরে ভাইপোর লাঠির আঘাতে চাচা নিহত

সাতক্ষীরার শ্যমানগরে পুকুর থেকে পানি তোলা নিয়ে সংঘর্ষে ভাইপোর লাঠির আঘাতে আলী আকবর (৭২)নামের এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার বিকাল পাঁচটার দিকে উপজেলার ভুরুলিয়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত আলী আকবর একই গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এঘটনায় সাইদুল, তার স্ত্রী কুলসুম, ও দুই ভাই মনিরুল ও মেহেদীকে আটক করেছে পুলিশ।

নিহতের ছেলে রওশন আলম জানান শুকিয়ে যাওয়া বোরো ক্ষেতে যৌথ মালিকানার পুকুর থেকে বুধবার বিকালে তার পিতা শ্যালো মেশিনের সাহায্যে পানি তুলছিল। এসময় তার তিন চাচাত ভাই ও তাদের স্ত্রী সন্তানরা এসে পানি তোলার কাজে বাঁধা সৃষ্টি করে। তার পিতা জোরপুর্বক পানি তোলার চেষ্টা করলে তাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট করা হয়। একপর্যায়ে চাচাত ভাই ইবাদুল হাতে থাকা লাঠি দিয়ে মাথায় আঘাত করলে তার পিতা মাটিতে পড়ে যান। খবর পেয়ে বাড়িতে ফিরে পিতাকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

স্থানীয় ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান জাফরুল আলম বাবু জানান পানি তোলাকে কেন্দ্র করে ভাতিজার লাঠির আঘাতে আকবর আলীর মৃত্যু হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত শাকির হোসেন জানান আলী আকবরকে মৃত অবস্থায় হাসপাতালে নেয়া হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ বলেন, নিহতের ছেলে পিতাকে হত্যার ঘটনায় মামলা করেছেন। অভিযুক্তদের মধ্যে চারজনকে আটক করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে