রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ১৫ এপ্রিল ২০২৪, ১৯:৫৪
হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল সম্পন্ন হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিলো। অনলাইনের মাধ্যমে এসব মনোনয়ন জমা প্রদান করেন উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা।

হাকিমপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা শিমুল সরকার জানান, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আ‘লীগ উপজেলা শাখা কমিটির সভাপতি হারুন উর রশিদ হারুন, সাবেক হাকিমপুর পৌর মেয়র কামাল হোসেন রাজ ও আমিনুল ইসলাম রভি, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পারুলবনাহার ও নুরুন্নাহার বেগম মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

তিনি আরও জানান, প্রথম ধাপের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ ১৫ এপ্রিল, মনোনয়নপত্র বাছাই ১৭ এপ্রিল, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল। আর একযোগে ১৫২টি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৮ মে।

তিনি আরও জানান, শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ ভোটের জন্য পুলিশ, র্যাপ, বিজিবি ও আনসার এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে