রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ঝিনাইদহে আগুনে পুড়লো তিনটি বসতবাড়ি ও একটি রান্না ঘর

ঝিনাইদহ প্রতিনিধি
  ০৫ মে ২০২৪, ১৯:৫১
ঝিনাইদহে আগুনে পুড়লো তিনটি বসতবাড়ি ও একটি রান্না ঘর

ঝিনাইদহ সদরের সুরাট গ্রামে অগ্নিকান্ডে পুড়ে গেছে তিনটি বাড়ি ও একটি বাড়ির রান্না ঘর। রোববার দুপুর ২ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌছে এক ঘন্টার চেষ্টায় আগুন সম্পুর্ণ নির্বাপন করতে সমর্থ হয়।

জানা যায়, ক্ষতিগ্রস্ত ওই বাড়ির দুই শিশু মোসলেম উদ্দিন সর্দারের বাড়ির সামনে আগুন দিয়ে অল্পকিছু খড়ে ধরায়। পরে তাদের সেখান থেকে সরিয়ে দেওয়া হয়। এর কিছুক্ষণপর ওই ছেলেরা বাড়ির ভিতরে এসে উঠানে রাখা ধানে আগুন ধরিয়ে দেয়। সেখানে থেকে ঘরের চালে এবং আশপাশের ঘরে আগুন ছড়িয়ে পড়ে।

আগুনে মোসলেম উদ্দিন সর্দার, তার ছেলে শাহিদুল ও ফিরোজের তিনটির বাড়ির ৫ টি ঘর পুড়ে যায়। এছাড়ও আগুনে প্রতিবেশী এক নারীর রান্না ঘর পুড়ে যায়। আগুনে ঘরে রাখা শুকনা ধান, আসবাবপত্র, ধান বিক্রির নগদ কয়েকলক্ষাধিক টাকা, টিন, ফ্রিজ, রান্নার হাড়ি, বাড়ির জমির দলিলপত্র, বই, কাপড় সহ অন্যান্য মালামাল পুড়ে যায়। সঠিক হিসাব না জানা গেলেও স্থানীদের দাবি ১৫ লক্ষাধীক টাকার ক্ষতি হয়েছে। তবে কেউ কেউ বলছেন বিদ্যুতের তারের মাধ্যমে শর্ট সার্কিট থেকে আগুন লাগে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে ৫ টি ঘর ও অপর একজনের একটি রান্না ঘর ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে ক্ষতির পরিমাণ ও আগুনের কারন তদন্ত সাপেক্ষে বলা যাবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে