শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৭ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা নিকের সাবেক প্রেমিকার

বিনোদন ডেস্ক

গত আগস্টে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মাকির্ন অভিনেতা ও গায়ক নিক জোনাসের আশীবার্দ ও বাগদান অনুষ্ঠিত হয়েছে পারিবারিকভাবে। ঠিক এ সময় নিকের সাবেক প্রেমিকা অলিভিয়া কুলপো নিকের সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই সঙ্গে প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানালেন অলিভিয়া।

নিক-প্রিয়াঙ্কা সম্পকর্ নিয়ে মুখ খোলেন নিকের সাবেক বান্ধবী অলিভিয়া কুলপো। ২০১৩ থেকে মডেল অলিভিয়ার সঙ্গে প্রেমের সম্পকর্ ছিল নিকের। ইউএস ওপেনে গিয়ে প্রকাশ্যে চুম্বন করে সাড়া ফেলে দিয়েছিলেন তারা। তবে সেই প্রেম টিকেছিল মাত্র দুই বছর। ২০১৫ সালে ভেঙে গিয়েছিল অলিভিয়া-নিকের সম্পকর্।

সম্প্রতি ‘পিপল’কে দেয়া একটি সাক্ষাৎকারে অলিভিয়া বলেন, দু’বছর দারুণ সময় কাটিয়েছি আমরা। প্রিয়াঙ্কাকেও আমার শুভেচ্ছা জানাচ্ছি। তবে কাজটা কঠিন।’

অলিভিয়া এটাও বলেন, ‘আমি মনে করি, যে কোনো সময় যে কেউ তার সঠিক ভালোবাসাকে খুঁজে পেতে পারেন। বিশেষ করে এই ইন্ডাস্ট্রিতে। কারণ এখানে সত্যিকারের ভালোবাসা খুঁজে পাওয়াটা বেশ কঠিন। রেকডর্ ঘেঁটে দেখা যাবে, এখানে অনেক কিছুই হয়, কিন্তু কিছু ঘটে না নিকের জন্য আমি বেশ আনন্দিত। আশা করি, তারা ভালোবাসা আর আনন্দ খুঁজে পাবে।’

বিটাউনে গুঞ্জন, চলতি সেপ্টেম্বরে নিকের জন্মদিনে বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াঙ্কা। এরই মধ্যে বিভিন্ন জায়গায় ছুটি কাটাতে দেখা যাচ্ছে এই হবু দম্পতিকে।

আবার বাবা হলেন শহিদ কাপুর

বিনোদন ডেস্ক

এবার পুত্রসন্তানের বাবা হলেন বলিউড অভিনেতা শহিদ কাপুর। বুধবার রাতে তার স্ত্রী মীরা রাজপুত একটি পুত্রসন্তানের জন্ম দেন। এটি শহিদ কাপুর-মীরা রাজপুত দম্পতির দ্বিতীয় সন্তান। মিশা নামে তাদের দুই বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। শহিদ কাপুরের পরিবারের সঙ্গে সংশ্লিষ্ট সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। সূত্র জানায়, মীরাকে মুম্বাই শহরতলির হিন্দুজা হাসপাতালে ভতির্ করা হয় এবং সেখানেই তিনি একটি পুত্রসন্তান জন্ম দেন।

খুব শিগগিরই ‘বাত্তি গুল মিটার চালু’ ছবিতে দেখা যাবে শহিদকে। ছবিটি আগামী ২১ সেপ্টেম্বর মুক্তি পাবে।

পায়েল চক্রবতীর্র

ঝুলন্ত লাশ

বিনোদন ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের শিলিগুড়ির একটি হোটেলের রুম থেকে উদ্ধার করা হলো টালিউড অভিনেত্রী পায়েল চক্রবতীর্র ঝুলন্ত মৃতদেহ। একাধিক ওয়েব সিরিজ এবং সিরিয়ালে তিনি অভিনয় করেছেন। বুধবার ঘটনাটি ঘটে ভারতের শিলিগুড়ির এয়ারভিউ মোড়ের একটি হোটেলে। জানা গেছে, গত মঙ্গলবার শিলিগুড়ি গিয়েছিলেন পায়েল।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার রাতে শিলিগুড়ির একটি হোটেলে ওঠেন পায়েল। হোটেল কতৃর্পক্ষকে জানান পরের দিন সকালে গ্যাংটকে যাওয়ার কথা ছিল তার। তাকে সকাল ৭টায় ডেকে দিতে বলেছিলেন হোটেল কমীের্দর। বুধবার সকাল ৭টায় তাকে হোটেল কতৃর্পক্ষ থেকে ডাকা হলে কোনো সাড়া মেলেনি। বারবার দরজা ধাক্কা দেয়ার পরও কোনো সাড়া না মেলায় শিলিগুড়ি থানায় খবর দেয়া হয়। পুলিশ হোটেলে গেলে ভাঙা হয় পায়েলের রুমের দরজা। উদ্ধার করা হয় পায়েল চক্রবতীর্র ঝুলন্ত মৃতদেহ। কী কারণে আত্মহত্যা করলেন এ অভিনেত্রী, সে বিষয়ে এখনই স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না বলে শিলিগুড়ি পুলিশ জানায়। তবে মানসিক অবসাদ থেকেই আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<10994 and publish = 1 order by id desc limit 3' at line 1