বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

শাকিব-বুবলীর চমক

বিনোদন রিপোটর্
  ২০ আগস্ট ২০১৮, ০০:০০
শাকিব খান ও শবনম বুবলী

প্রকাশ হলো শাকিব-বুবলী অভিনীত ‘ক্যাপটেন খান’ সিনেমার প্রথম গান ‘মামা ম্যঁাও ম্যঁাও ম্যঁাও’। গানটিতে এই তারকা জুটি বেশ চমকপ্রদ পোশাক-পরিচ্ছদে হাজির হয়েছেন। লিঙ্কনের কথা ও সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ। ওয়াজেদ আলী সুমন পরিচালিত সিনেমার এই গানটি প্রকাশ হয়েছে লাইভ টেকনোলোজির ইউটিউব চ্যানেলে।

ঢাকাতে আইসা পাশেতে বইসা কি একখান গান বানাইছি, এই মেঘলা দুপুরে তোর ওই নূপুরে মনটারে বঁাধাই দিসি, তোর ঢেমাক ঢেমাক চালে আর চিকন চিকন গালে, হিরো তো বলবে দেখে ওয়াও, মামা ম্যঁাও ম্যঁাও ম্যঁাওÑএমনই কথার কমেডি নিভর্র গানটিতে পারফমর্ করেছেন শাকিব খান ও বুবলী। কমলা সাটর্ ও লাল রঙের লুঙ্গি পরে নেচেছেন শাকিব-বুবলী।

ঢাকাই ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও বুবলী। এই জুটি গেল দুই বছরের ঈদগুলো মাতিয়ে রেখেছেন সফল ছবি দিয়ে। কোরবানি ঈদেও হাজির হচ্ছেন তারা নতুন সাফল্যের আশা জাগিয়ে। এবারে তাদের সেই আশার তরীর নাম ‘ক্যাপ্টেন খান’।

এরই মধ্যে ছবিটি নিয়ে ব্যাপক আগ্রহ লক্ষ করা গেছে শাকিব-বুবলীর ভক্তদের। ছবিটির ব্যাপারে আগ্রহী হলো মালিকরাও। সেন্সর অনুমতির আগেই নিশ্চিত হয়ে গেছে প্রায় শতাধিক হল বুকিং। তবে ছবিটি ১৮০-২০০ হলে মুক্তি দিতে চায় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এমনটাই জানালেন প্রতিষ্ঠানটির কণর্ধার সেলিম খান।

তিনি বলেন, ‘গেল রোজার ঈদেও সবাির্ধক হলে ছবি মুক্তি দিয়েছিলাম আমরা। এবারেও তার ব্যতিক্রম হবে না। এখন পযর্ন্ত ১০০ হলেরও বেশি নিশ্চিত হয়েছে। আশা করছি, ১৮০ হলে ছবিটি মুক্তি দিতে পারব।’

‘ক্যাপ্টেন খান’ ছবির প্রচারণা বেশ জোরেশোরেই চলছে। তারই অংশ হিসেবে শনিবার রাতে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় সিনেমাটির টিজার। দুই মিনিটের এই টিজারে শাকিব খানকে অ্যাকশন মুডে দেখা যায়। টিজারের শুরুতে দেখা যায় শাকিব খান একটি ট্রেন থেকে নামছেন। কণ্ঠ ভেসে আসে ‘আমি আসিফ, আমি এসেছি আমার ভাইকে খুঁজতে। আমার ভাইয়ের নাম ক্যাপ্টেন।’ তারপর শুরু হয় অ্যাকশন। ফঁাকে ফঁাকে দেখা যায় বুবলীর সঙ্গে রোমান্টিক দৃশ্যে।

‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8621 and publish = 1 order by id desc limit 3' at line 1