শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংলাপের সাফল্য কামনা বাংলাদেশ জাসদের

যাযাদি রিপোটর্
  ০৪ নভেম্বর ২০১৮, ০০:০০

জাতীয় সংসদ নিবার্চন সামনে রেখে ক্ষমতাসীন দলের সঙ্গে রাজনৈতিক দলগুলোর সংলাপ শুরু হওয়াকে ইতিবাচক হিসেবে দেখছে বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল (বাংলাদেশ জাসদ)।

শনিবার দলের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া ও সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এক যুক্ত বিবৃতিতে সুষ্ঠু ও অবাধ নিবার্চন নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর সঙ্গে রাজনৈতিক দলগুলোর সংলাপকে অভিনন্দন জানিয়েছেন।

বিবৃতিতে বলা হয়, সংবিধানকে সমুন্নত রেখে সরকারের ধারাবাহিকতা তথা গণতান্ত্রিক ধারাবাহিকতার ছেদ না ঘটিয়ে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নিবার্চনের স্বাথের্ কিভাবে নিবার্চনকালীন সরকারের রূপরেখা ও কাযর্পরিধি নিণর্য় করা যায়, নিবার্চন কমিশনের স্বেছাচারিতাকে কিভাবে জবাবদিহিতার আওতায় আনা যায় তার প্রাতিষ্ঠনিক ও আইনগত উপায় নিয়ে জাতীয় সংলাপের আবশ্যকতা বাংলাদেশ জাসদ পূবর্ থেকেই উল্লেখ করেছে।

আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সাথে অন্যান্য গণতান্ত্রিক দল ও জোট এবং ১৪ দলের সংলাপের সাফল্য কামনা করছি, বলা হয় বিবৃতিতে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<20799 and publish = 1 order by id desc limit 3' at line 1