বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৯ এপ্রিল ২০১৯, ০০:০০
সংবাদ সংক্ষপে

ঘরে আগুন লেগে

নারীর মৃতু্য

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম নগরীর মাইজপাড়া এলাকায় বাড়িতে আগুন লেগে নারীর মৃতু্য হয়েছে। নিহত শাহিনা আক্তার (৩০) ওই এলাকার মো. মুছার স্ত্রী। ওই সময় তিনি বাসায় একা ছিলেন।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে পতেঙ্গা থানার কাঠগড় মাইজপাড়ার রাজার পুকুরপাড় এলাকায় তিন কক্ষের ওই আধাপাকা ঘরে আগুন লাগে। ইপিজেড ও কর্ণফুলী ইপিজেড ফায়ার স্টেশনের চারটি গাড়ি বেলা ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। কর্ণফুলী ইপিজেড ফায়ার স্টেশনের ফায়ার লিডার উশা মারমা বলেন, 'আগুন লাগার পর শাহিনা আক্তার আর বের হতে পারেননি।' তবে কীভাবে ওই বাড়িতে আগুন লেগেছে তা তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি ফায়ার সার্ভিসের কর্মীরা।

গৃহবধূর ঝুলন্ত

লাশ উদ্ধার

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের বোয়ালখালীতে মেরী চৌধুরী (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর স্বামী রাজেশ চৌধুরী পলাতক রয়েছেন। বুধবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কানুনগোপাড়ার একটি ভাড়াবাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

মেরীর মা অনু জলদাস জানান, মেরী নগরীতে থেকে লেখাপড়ার সময় রাজেশের সাথে পরিচয় ঘটে। চার বছর সম্পর্কের পর ২০১৬ সালের ১৭ জানুয়ারি সামাজিকভাবে তাদের বিয়ে হয়। এরপর রাজেশ বিদেশে পাড়ি জমায়। গত বছরের শেষে দিকে রাজেশ বিদেশ থেকে এসে বেকার হয়ে পড়ে এবং মাদকাসক্ত হয়ে প্রায় সময় মেরীর সাথে ঝগড়া-বিবাদ করত। তিনি বলেন, 'রাজেশের পরিবার আমার মেয়েকে মেনে নেয়নি। তারা প্রায় সময় নিচুজাত বলে গালিগালাজ করতো। ওরা পরিকল্পিতভাবে আমার মেয়েকে হত্যা করেছে। আমি এর সুবিচার চাই।'

আটকে পড়া

শ্রমিক উদ্ধার

কাউনিয়া (রংপুর) সংবাদদাতা

রংপুরের কাউনিয়ায় টয়লেটের কুয়া খুড়তে গিয়ে শাহাজান মিয়া (৩১) ও আখেরুজ্জামান (২৮) নামে দুই শ্রমিক আটকে পড়ে। পরে খবর পেয়ে দমকল কর্মীরা প্রায় ৩০ মিনিটের চেষ্টায় তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কাউনিয়া ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ গোলাম মোস্তফা জানান, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের পশ্চিম বাহাগিলী গ্রামে আশরাফ আলীর বাড়িতে টয়লেটের কুয়া খড়তে নামে শ্রমিক শাহাজান। কিছুক্ষণ পর কুয়ায় অক্সিজেনের মাত্রা কমে সে অসুস্থ অনুভব করে। আরেক শ্রমিক আখেরুজ্জামান ওই শ্রমিককে উদ্ধার করতে গিয়ে সেও কুয়ায় আটকে পড়ে। প্রথমে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে দমকল বাহিনীকে খবর দেয়।

সুন্দরবনে

জেলে নিখোঁজ

সাতক্ষীরা প্রতিনিধি

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে মাছ ধরার সময় পশুর নদীতে পড়ে গিয়ে জেলে আমিনুর গাজী (৩৫) নিখোঁজ রয়েছেন। বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে। সে শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের চকবারা গ্রামের শাহের গাজীর ছেলে।

স্থানীয়রা জানান,বন বিভাগের পাস নিয়ে বুধবার আমিনুর গাজী পশুর নদীতে মাছ ধরতে যায়। বৃহস্পতিবার সকালে নৌকা থেকে ঘুমন্ত অবস্থায় সে পানিতে পড়ে যায়। এখনো পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। বন বিভাগের স্টেশন কর্মকর্তা কবির হোসেন জানান,বনবিভাগের স্পেশাল বাহিনী উদ্ধার কার্যক্রম চলাচ্ছে। তাকে এখনো উদ্ধার করা যায়নি।

তিনি আরো বলেন, নিখোঁজ আমিনুর গাজী মৃগী রোগে আক্রান্ত ছিলেন।

বিদু্যৎস্পৃষ্টে স্কুল

ছাত্রের মৃতু্য

ইসলামপুর (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের ইসলামপুরে বিদু্যৎস্পৃষ্টে বিলস্নাল হোসেন নামে এক স্কুলছাত্রের মৃতু্য হয়েছে। সে উপজেলার চরপুটিমারী ইউনিয়নের চিনারচর নামা পাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। বৃহস্পতিবার সকালে নয়টা দিকে এ ঘটনাটি ঘটেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, সকালে বাড়ির পার্শ্বে বৈদু্যতিক সেচপাম্পে গোসল করতে যায়। সেচপাম্পের পানির হাউসে নামার সাথে সাথে বিদু্যতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। চরপুটিমারি ইউনিয়নের চেয়ারম্যান শামছুজ্জামান সুরুজ মাস্টার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

৪র্থ শ্রেণির

ছাত্রী ধর্ষিত

স্টাফ রিপোর্টার, নোয়াখালী

নোয়াখালীর সেনবাগ উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামে ৪র্থ শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। খবর পেয়ে শিশুকে হাসপাতালে ভর্তি করে পুলিশ। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেন। অভিযুক্ত আবুল বাসারকে (৬০) ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

শিশুটির স্বজনরা জানান, গত ১৫ এপ্রিল বিকালে শিশুটি পাশের বাড়িতে সহপাঠীদের সঙ্গে কানামাছি খেলছিলো। এ সময় আবুল বাসার নামে এক ব্যক্তি শিশুটির মুখ চেপে ধরে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। ওই ব্যক্তি শিশুটিকে ভয় দেখানোর কারণে প্রথমে সে পরিবারের কাউকে বিষয়টি জানায়নি। পরে তার শারীরিক অবস্থা দেখে জানাতে চাইলে সব খুলে বলে সে। সেনবাগ থানার পুলিশ শিশুর বাড়িতে যায় এবং তার বক্তব্য শুনে। শারীরিক পরীক্ষার জন্য মধ্যরাতে শিশুটিকে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ।

সোনাগাজীতে

গৃহবধূ গণধর্ষণ

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা

সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউপির আদর্শগ্রামে গৃহবধূকে গণধর্ষণ করেছে তিন বখাটে। মঙ্গলবার রাতে ওই গ্রামের সরকারি আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে। গৃহবধূর দুটি শিশু সন্তান রয়েছে।

অভিযোগে জানা যায়, মঙ্গলবার রাত ১২টার দিকে তিনি প্রাকৃতিক ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে ওঁৎপেতে থাকা তিন জন তার মুখ চেপে ধরে পার্শ্ববর্তী পুকুরপাড়ের নির্জন স্থানে নিয়ে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে তাকে অভিযুক্ত নুর আলম পা দিয়ে বুকের ওপর আঘাত করে ও মোশারফ হোসেন কিছু খাইয়ে অজ্ঞান করে ফেলে চলে যায়।

ঘটনার পর গৃহবধূ বাদী হয়ে বুধবার সন্ধ্যায় ৩ জনের নাম উলেস্নখ করে আদর্শগ্রাম পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<45986 and publish = 1 order by id desc limit 3' at line 1