শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অ্যাম্বার হার্ড আছেন জনি ডেপ নেই

বিনোদন ডেস্ক
  ০৯ নভেম্বর ২০২০, ০০:০০
অ্যাম্বার হার্ড ও জনি ডেপ

হলিউডের অন্যতম জনপ্রিয় ফ্রাঞ্চাইজি 'ফ্যান্টাস্টিক বিস্টস' থেকে জনি ডেপকে বাদ দেওয়া হয়েছে। তবে একই প্রযোজনা সংস্থার 'অ্যাকুয়াম্যান টু' ও 'জাস্টিস লিগ' ছবিতে বহাল আছেন জনির সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড। এ নিয়ে হলিউডজুড়ে চলছে নিন্দার ঝড়।

ভক্তদের মন্তব্য, 'ডেপের বেলায় প্রযোজনা সংস্থা ওয়ার্নার ব্রাদার্স কঠোর হলেও তার সাবেক স্ত্রীর ক্ষেত্রে নমনীয় মনোভাব দেখাচ্ছে। তারা উলেস্নখ করেন, সাবেক স্বামীকে গালাগাল দেওয়ার কথা অ্যাম্বার হার্ড স্বীকার করেছেন। সেই অডিও সবাই শুনেছে। তাকে 'অ্যাকুয়াম্যান টু' ও 'জাস্টিস লিগ' থেকে বাদ দিতে সামাজিক যোগাযোগমাধ্যমে দাবি জানিয়েছেন ডেপের ভক্তরা। এমনকি 'অ্যাকুয়াম্যান টু' বয়কটের জন্য অনলাইনে পিটিশন চালু করে স্বাক্ষর সংগ্রহ করা হচ্ছে।

এদিকে ৬ নভেম্বর রাতে ইনস্টাগ্রামে জনি ডেপ জানিয়েছেন, প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রাদার্স থেকে তাকে সরে যেতে বলা হয়েছে।

'ফ্যান্টাস্টিক বিস্টস' সিরিজ থেকে জনি ডেপের বেরিয়ে যাওয়া ভক্তদের কাছে বড়সড় ধাক্কা হিসেবে এসেছে।

'পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান'খ্যাত তারকা জনি ডেপ ইনস্টাগ্রামে আরও লেখেন, 'আপনাদের জানাতে চাই, 'ফ্যান্টাস্টিক বিস্টস'-এর গ্রিন্ডেলওয়াল্ড চরিত্রটি থেকে আমাকে সরে যেতে বলেছে ওয়ার্নার ব্রাদার্স। তাদের অনুরোধকে সম্মান জানিয়ে সরে যাচ্ছি।'

এ সময় ভক্তদের ধন্যবাদ জানিয়ে ডেপ বলেন, 'যারা আমার প্রতি সমর্থন ও আনুগত্য দেখিয়েছেন তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই। গত কিছুদিন ধরে সবার ভালোবাসা ও চিন্তা আমাকে সাহস জুগিয়েছে।'

প্রসঙ্গত, কয়েকদিন আগে ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সান পত্রিকার বিরুদ্ধে মানহানির মামলায় হেরেছেন জনি ডেপ। ২০১৮ সালে এ সংবাদমাধ্যমের ওয়েবসাইটে প্রকাশিত একটি খবরের শিরোনাম ছিল স্ত্রী নির্যাতনকারী জনি ডেপকে 'ফ্যান্টাস্টিক বিস্টস' সিরিজের নতুন ছবিতে নিয়ে জেকে রাউলিং সত্যিই কীভাবে খুশি হলেন? এ জন্য প্রকাশনা সংস্থা নিউজ গ্রম্নপ নিউজপেপারসের বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছিলেন তিনি। এ বছরের জুলাইয়ে লন্ডনের রয়েল কোর্টস অব জাস্টিসে ১৬ দিন শুনানি হয়। গত ২ নভেম্বর আদালত দ্য সানের প্রতিবেদনকে সত্য বলে রায় দেন। ফলে স্ত্রী নির্যাতনকারী প্রমাণিত হন ডেপ। তাই ৫৭ বছর বয়সি এ অভিনেতার সঙ্গে আর কাজ করতে চায়নি ওয়ার্নার ব্রাদার্স।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে