শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

​নামের আগে আলহাজ্ব না লেখায় ৫জন কে কুপিয়ে জখম

গুরুদাসপুর (নাটোর)প্রতিনিধি
  ২২ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৩

নাটোরের গুরুদাসপুরে হালখাতার কার্ডে নামের আগে আলহাজ্ব না লেখায় নারীসহ ৫ জন কে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের দাদুয়া গ্রামে। গুরুত্বর আহত অবস্থায় গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিতসাধিন আছেন, গর্ভবতি নারী সুফিয়া বেগম, আনোয়ার হোসেন, রিক্তা খাতুন, সাহাবুল ইসলাম ও আবু জাফর আলী।

স্থানীয় সুত্রে জানাযায়, দাদুয়া গ্রামের আনোয়ার হোসেনের সিট কাপরের দোকানে বকেয়া ছিলো প্রতিবেশি আমিনুল হকের। সেই বকেয়ার হালখাতার কার্ডে নামের আগে আলহাজ্ব না লেখায় তার স্বজনদের ক্ষোভ ছিলো দোকানী আনোয়ার হোসেনর ওপর। সেই সুত্র ধরেই বুধবার সকালে দাদুয়া গ্রামের জিয়ারুল ইসলাম, নজরুল ইসলাম, কামাল হোসেন, রজ্নু ইসলাম, কিরন, স্বপন আলীসহ প্রায় ৩০ জন লোক ধারালো অস্ত্র নিয়ে দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে দোকানে থাকা নগদ টাকাসহ মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। প্রতিবাদ করতে গেলে তারা ভুক্তভুগি ব্যক্তিদের কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মতিন জানান, অভিযোগ পেলে তদন্ত করে আপরাধীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে