শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত তিন, আহত ১৫

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ২১ অক্টোবর ২০২১, ১৭:৫০

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় শালা-দুলাভাই ও এক বৃদ্ধা নিহত এবং ১৫ বাসযাত্রী আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার চরভাবলা নামক স্থানে বুধবার রাত ৮টার দিকে ঢাকাগামী একটি মোটরসাইকেলকে অজ্ঞাত একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেলসহ দুই আরোহী সড়কে ছিটকে পড়ে। এ সময় পেছন থেকে অপর একটি দ্রুতগামী বাস তাদের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই ওই দুই আরোহী মারা যান।

নিহতরা হচ্ছেন- পাবনা সদর উপজেলার হান্নান মোল্লার ছেলে স্বাধীন (২৪) ও একই উপজেলার মুস্তাক হোসেন (২৮)। তারা সম্পর্কে শালা-দুলাভাই এবং দুজনেই ঢাকার একটি কোম্পানিতে ইলেক্ট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন। ছুটি শেষে বুধবার বিকালে পাবনা থেকে তারা কর্মস্থলে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন।

অপর দিকে, টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গুণগ্রাম ব্রিজের পাশে বুধবার দুপুরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্নেহলতা নামে এক বৃদ্ধা নিহত ও অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। নিহত স্নেহলতা (৯৫) দেলদুয়ার উপজেলার পাথরাইল গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী প্রান্তিক সুপার সার্ভিসের (বগুড়া-জ-১১-০১৭০) একটি যাত্রীবাহী বাস ঘাটাইল উপজেলার গুণগ্রাম ব্রিজের উত্তরপাশে পৌঁঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে বাসটি সড়ক থেকে প্রায় ২০-২২ ফুট নিচে পাশের খাদে পড়ে যায়। এতে অন্তত ১৬-১৭ জন আহত হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস বাসের যাত্রীদের উদ্ধার করে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে স্নেহলতা নামে এক বৃদ্ধাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি পরিবারের সদস্যদের সঙ্গে মধুপুরে আত্মীয়ের বাড়ি বেড়াতে যাচ্ছিলেন।

ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, চিকিৎসার জন্য গুরুতর আহত কয়েকজনকে ময়মনসিংহ ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে