ভোলায় পাচারকালে ডিজেলসহ ৫ চোরাকারবারী আটক

ভোলায় পাচারকালে ডিজেলসহ ৫ চোরাকারবারী আটক

ভোলার দৌলতখান উপজেলায় তেলবাহী জাহাজ থেকে অবৈধভাবে পাচারের সময় পাঁচ চোরাকারবারীকে আটক করেছে কোস্টগার্ড। এসময় এদের কাছ থেকে ৩০০ লিটার ডিজেল ও একটি কাঠের ট্রলার জব্দ করা হয়। আটককৃতরা হলেন- মো. রুবেল (৩৫), মো. ইসমাঈল (৪০), মো. নুরউদ্দিন (৩৭), মো. গজনবি (৬০), মো. মিরাজ (৩৬)। এরা ভোলা জেলার দৌলতখান উপজেলার বাসিন্দা। মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ১০টার দিকে কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন শাফিউল কিঞ্জল সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি আরো জানান, গোপন সংবাদের মাধ্যমে বিকেল ৬টার দিকে কোস্ট গার্ড দক্ষিণ জোনের একটি দল দৌলতখানের মেঘনা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় মেঘনা নদীতে কার্গো জাহাজ 'এম ভি হাজী রূপসাহেরা-২' হতে পাচারের সময় চোরাকারবারি চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়। এসময় এদের কাছ থেকে ৩০০ লিটার চোরাই ডিজেল ও একটি ইঞ্জিন চালিত কাঠের বোট জব্দ করা হয়।

পরবর্তীতে এম ভি হাজী রূপসাহেরা-২ এর মাস্টার মো. বাবুল শিকদারের মুসলেকা নিয়ে কার্গো জাহাজটি ছেড়ে দেয়া হয়। এছাড়াও আটককৃত পাঁচ চোরাকারবারি ও জব্দকৃত মালামাল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় হস্তান্তর করা হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে