সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

চকরিয়ায় রকেট-এয়ারটেল ডিস্ট্রিবিউটরকে মারধর করে ২০ লাখ টাকা ছিনতাই

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:০০
প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়ায় মো. হাসান নামে এক রকেট ও এয়ারটেল ডিস্ট্রিবিউটর ব্যবসায়ীকে হামলা ও মারধর করে নগদ ২০ লাখ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার রাত ১২টার দিকে চকরিয়া পৌরশহরের সরকারী হাইস্কুল রোড় এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসময় হামলায় আহত মো. হাসানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

মো. হাসান জানান, রাতে দোকান বন্ধ করে রিকশা নিয়ে বাসায় ফিলছিলাম। বাসার গেইটে রিকশা থেকে নামার পরই মাইক্রোবাস ও মোটরসাইকেল নিয়ে ওৎপেতে থাকা ৭-৮ জন ছিনতাইকারী আমারওপর হামলা করে টাকা ভর্তি ব্যাগ ও ৪টি মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, রকেট ও এয়ারটেল মোবাইল কোম্পানীর চকরিয়া উপজেলা ডিস্ট্রিবিউটর আমি। সারা দিনের বিক্রির টাকা হিসাব করে ২০ লক্ষ ও হিসাবের বাইরে আরো কিছু টাকা সার্ভার কাজ না করায় ব্যাংকে জমা দিতে পারিনি। পরে টাকা ব্যাগ ভর্তি করে রিকশা নিয়ে বাসায় ফিরছিলাম। সঞ্চিত পুঁজি হারিয়ে এখন দিশেহারা হয়ে পড়েছি আমি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান , জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই এলাকার সিসি ক্যামেরার ভিড়িও সংগ্রহ করা হয়েছে। তথ্য উপাত্ত সংগ্রহ করে ছিনতাইয়ের কাজে জড়িতদের ধরতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে