বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ইজিবাইক ছিনতাইচক্রের ৯ সদস্যসহ গ্রেপ্তার ১৭

স্বদেশ ডেস্ক
  ১৬ জানুয়ারি ২০২১, ০০:০০
ইজিবাইক ছিনতাইচক্রের ৯ সদস্যসহ গ্রেপ্তার ১৭

চার জেলায় ছিনতাইকারী চক্রের ৯ সদস্যসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সাতক্ষীরা, গাইবান্ধার সাঘাটা, নাটোরের বড়াইগ্রাম, গাজীপুরের টঙ্গী ও মুন্সীগঞ্জের শ্রীনগর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

সাতক্ষীরা : সাতক্ষীরায় সংঘবদ্ধ ইজিবাইক ছিনতাই চক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। জব্দ করা হয়েছে ছিনতাই হওয়া দুটি ইজিবাইক। পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার মাদারীপুর ও মুন্সিগঞ্জ জেলা থেকে তাদের গ্রেপ্তার করে। সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, ১২ ডিসেম্বর সাতক্ষীরা ও বিনেরপোতা এলাকায় তিনটি ইজিবাইক ছিনতাই হয়। ভাড়া নেওয়ার কথা বলে গন্তব্যে পৌঁছানোর আগেই পথিমধ্যে চেতনানাশক স্প্রে ও তরল পদার্থ খাওয়ানোর মাধ্যমে অজ্ঞান করে জনমানবহীন স্থানে চালককে ফেলে দিয়ে ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এ ঘটনায় সদর থানায় দুটি মামলা হয়। তদন্তে জানা যায়, ছিনতাইচক্রের সদস্যরা মাদারীপুর ও মুন্সীগঞ্জ জেলার অধিবাসী। আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

সাঘাটা (গাইবান্ধা) : সাঘাটা উপজেলার বাদিনার পাড়া গ্রামের আজির হোসেন হত্যা মামলার আসামি ছামসুল হক ওরফে ঠান্ডুকে (৪৫) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শুক্রবার দুপুরে পালিয়ে যাওয়ার সময় কচুয়া হাট এলাকা থেকে তাকে পুলিশ গ্রেপ্তার করে। তাকে ওই দিনই জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রামে এক মাদ্রাসাছাত্রীর (১৪) শ্লীলতাহানির অভিযোগে এক অভিযুক্তের বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নির্যাতিতা ছাত্রী শুক্রবার বিকেলে জানান, উপজেলার আহম্মেদপুর এলাকায় এক মহিলা মাদ্রাসার আবাসিক ছাত্রী তিনি। বৃহস্পতিবার রাত ৯টার দিকে টিউবওয়েলের পানি নিতে সীমানা প্রাচীরের বাইরে আসেন তিনিসহ তিনজন। এ সময় হঠাৎ স্থানীয় রাব্বী হোসেন (১৯), তার বন্ধু আরিফ হোসেনসহ (১৮) ৫-৬ জন এসে তার মুখ চেপে ধরে পাশের আম বাগানে নিয়ে শ্লীলতাহানি করে। পরে তার এবং সঙ্গীয় দুইজনের চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করেন।

টঙ্গী (গাজীপুর) : গাজীপুর জজকোর্টের আইনজীবী সহকারী মো. সৌরভকে কোর্ট চত্বর থেকে তুলে নেওয়ার চেষ্টা ও মারধরের ঘটনায় বৃহস্পতিবার দুপুরে টঙ্গীর ২ ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে গাজীপুর কোর্ট পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম সানি ও সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া। আহত সৌরভ জানান, বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম সানি ও সাংগঠনিক সম্পাদক রিপন মিয়ার নেতৃত্বে ১০-১৫ জনের একদল সন্ত্রাসী জজকোর্ট চত্বর থেকে সৌরভকে জোরপূর্বক গাড়িতে তুলে নেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে গাড়িতে তুলতে না পেরে সন্ত্রাসীরা মারধর শুরু করে। এক পর্যায়ে পুলিশ এগিয়ে এসে সন্ত্রাসীদের হাত থেকে সৌরভকে উদ্ধার করে এবং ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইব্রাহীম সানি ও রিপন মিয়াকে গ্রেপ্তার করে গাজীপুর সদর থানায় হস্তান্তর করে। পরে গ্রেপ্তারকৃত ছাত্রলীগ নেতাদের টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তর করেন।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) : শ্রীনগরে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বেজগাঁও-বাড়ৈগাঁও সড়কের পূর্ব বেজগাঁও এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। শ্রীনগর থানার ওসি জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় টহল পুলিশ ৪ জনকে ধরে ফেলে। এ সময় তাদের কাছ থেকে স্টিলের ২টি চাপাতি, ১টি চাকু ও ৩টি মুখোশ উদ্ধার করা হয়। আটককৃতরা হলো- পূর্ব বেজগাঁও গ্রামের বিজয় (২০), সানজিদ (২১), সাব্বির (২১) ও মন্টু (২০)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে